মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলাকারী বিএমডিএর সেই দুই কর্মচারী কারাগারে

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলাকারী বিএমডিএর সেই দুই কর্মচারী কারাগারে

নিজস্ব প্রতিনিধি :

পেশাগত দায়িত্ব পালনকালে এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপার্সন রুবেল ইসলামের ওপর হামলার ১৩ দিন পর জড়িতদের মধ্যে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাতে ঢাকার মোহাম্মদপুর থেকে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় আরএমপির রাজপাড়া থানা পুলিশ তাদের গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, এজাহারভুক্ত আসামী বিএমডিএর ভান্ডাররক্ষক মো. জীবন ও গাড়িচালক সবুর। আসামীদের সকালে ঢাকা থেকে রাজপাড়া থানায় নিয়ে আসা হয়।
আরএমপির পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, সোমবার (১৯ সেক্টম্বর) দুপুরে তাদের তাদের কোর্টে চালান দেওয়া হয়েছে।।

আসামী বিএমডিএ’র ভান্ডার রক্ষক মোহাম্মদ জীবন ও গাড়ি চালক আব্দুস সবুরকে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এ হাজির করা হয়। এসময় তাদের আইনজীবি জামিনের আবেদন করেন। শুনানি শেষে জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক ফয়সাল তারেক।

পুলিশ জানায়, ভোর চারটার দিকে ঢাকার মোহম্মদপুর এলাকায় অবস্থিত বরেন্দ্র বহুমখি উন্নয়ন কর্তৃপক্ষের রেস্ট হাউজ থেকে আসামী জীবন ও সবুরকে গ্রেপ্তার করে রাজপাড়া থানা পুলিশ। মামলা হওয়ার পর থেকে তারা সেখানে আত্মগোপনে ছিলেন। তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশের একটি টিম তাদের গ্রেপ্তার করে।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর পেশাগত দায়িত্ব পালনের সময় লাইভ চলাকালে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ- বিএমডিএ কার্যালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সংঘবদ্ধ হামলার শিকার হন এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপার্সন রুবেল ইসলাম। এ ঘটনায় ৫ সেপ্টেম্বর রাতেই নগরীর রাজপাড়া থানায় বিএমডিএর নির্বাহী পরিচালক আব্দুর রশিদকে প্রধান আসামী করে ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮/১০ জনের নামে মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com